ব্রেকিং নিউজ :
টিকার আওতায় এসেছে দেশের ১ কোটি ২৫ লাখ ৯২ হাজার ৭৪৯ জন মানুষ টাঙ্গাইলের ধনবাড়ীতে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত যুক্তরাষ্ট্রের টিকা উৎপাদন কোম্পানির সঙ্গে অংশীদারিত্ব চান সালমান এফ রহমান শিক্ষাঙ্গনে সন্ত্রাস-নৈরাজ্য ছিল বিএনপি'র আমলেই : তথ্য ও সম্প্রচার মন্ত্রী আরদাশীর কবির বিইএফের নতুন সভাপতি জাতীয় বিশ্ববিদ্যালয়ে এসএসসি ও এইচএসসির ফলাফলে স্নাতকে ভর্তির আবেদন শুরু চট্টগ্রামে করোনায় ১৭ জনের মৃত্যু, আক্রান্ত নতুন ৯১৫ কক্সবাজারে পাহাড় ধসে আরো ৬ ব্যক্তির মৃত্যু বিদেশ ফেরত কর্মীদের কর্মসৃজনে ৪২৭ কোটি টাকার প্রকল্প অনুমোদন দেশে গত ২৪ ঘন্টায় করোনায় ২৩৭ জনের মৃত্যু : নতুন আক্রান্ত ১৬,২৩০ জন
  • আপডেট টাইম : 18/07/2021 09:51 PM
  • 8 বার পঠিত

ভোলা জেলায় আজ দৌলতখান উপজেলার চারটি ইউনিয়নে করোনা ভাইরাসজনিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্থ দুইহাজার ২০টি দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। 
আজ রোববার দুপুর থেকে বিকাল পর্যন্ত ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল উপজেলার মেদুয়া, চরপাতা, চরখলিফা ও উত্তর জয়নগর ইউনিয়নে উপকারভোগিদের প্রত্যেকের হাতে একহাজার টাকা করে তুলে দেন।
এদিন, মেদুয়া ইউনিয়নে ৪৬০টি পরিবার চারলাখ ৬০হাজার টাকা, চরপাতায় পাঁচশ’টি পরিবার পাঁচলাখ টাকা, চরখলিফায় ৫৫০টি পরিবার সাড়ে পাঁচলাখ টাকা এবং উত্তর জয়নগর ইউনিয়নে ৫১০টি পরিবার পাঁচলাখ ১০ হাজার টাকাসহ মোট ২০ লাখ ২০ হাজার টাকা নগদ বিতরণ করা হয়।
এ সময় দৌলতখান উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তারেক হাওলাদার, দৌলতখান পৌরসভার মেয়র জাকির হোসেন তালুকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...