ব্রেকিং নিউজ :
কুমিল্লা টাউন হল মাঠে আগামীকাল শিব নারায়ন দাশের প্রতি শেষ শ্রদ্ধা নীলফামারীতে ৩ হাজার ১৭০ জন চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী নাসুম-ইমরুল নৈপুন্যে ডিপিএলে অষ্টম জয় মোহামেডানের টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-০৮-১৬
  • ৫৪৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

যশোর জেলার চৌগাছা উপজেলার সিংহঝুলি গ্রামে আজ (১৬ আগষ্ট) সোমবার সকাল ৮টায় সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে দু’জনের মৃত্যু হয়েছে। মৃতরা হলেন উপজেলার দক্ষিণ কয়ারপাড়া গ্রামের মধু দাস (৫৫) এবং তার ছেলে সাগর দাস (২৬)।
চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ জানান,সকাল ৬টার দিকে দিকে সিংহঝুলি গ্রামের হাদিউজ্জামানের বাড়ির সেপটিক ট্যাংক পরিষ্কার করতে যান মধু দাস।সেপটিক ট্যাংকে নামার পর তার কোন সাড়া না পাওয়ায় ছেলে সাগর দাসকে খবর দেয়া হয়।বাবার খোঁজ নিতে ছেলে সাগর দাস সেপটিক ট্যাংকে নামেন। কিছু সময় পর দু’জনের কোনও সাড়া না মেলায় বাড়ির মালিক থানায় ও ফায়ার সার্ভিসে খবর দেন।পরে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে বাবা-ছেলের মরদেহ উদ্ধার করেন।
ফায়ার সার্ভিসের টিম লিডার দেলোয়ার হোসেন বলেন, ট্যাংকে জমে থাকা বিষাক্ত গ্যাস অথবা অক্সিজেনের অভাবে তাদের মৃত্যু হয়েছে।
এ ব্যাপারে চৌগাছা থানায় মামলা দায়ের হয়েছে।লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat