ব্রেকিং নিউজ :
জাপান বাংলাদেশকে ২,২৯৪ মিলিয়ন জাপানি ইয়েন দেবে; চুক্তি স্বাক্ষর চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ শরীয়তপুরে জাতীয় শুদ্ধাচার কর্ম পরিকল্পনা কৌশল বাস্তবায়ন বিষয়ক মতবিনিময় ভুটানের রাজার আমন্ত্রণে ভুটানে যাচ্ছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-০৪-২৮
  • ৭২৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নোয়াখালী জেলার বেগমগঞ্জের চৌমুহনী বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় ৫০টি দোকান ভস্মীভূত হয়েছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চৌমুহনী বাজারের স্টেশন মার্কেটে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে বাজারের ব্যবসায়ীরা ইফতার নিয়ে ব্যস্ত থাকার সময় হঠাৎ স্টেশন মার্কেটের একটি দোকানে আগুন লাগে। আগুন চারদিকে দ্রুত ছড়িয়ে পড়ে। এতে স্টেশন মার্কেটের ফার্মেসী, হার্ডওয়্যার, সিরামিক, প্লাস্টিক ও গ্যাস সিলিন্ডারের দোকানসহ অন্তত ৫০টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে চৌমুহনী ও মাইজদী ফায়ার সার্ভিসের চারটি ইউনিট আগুন নেভাতে ঘটনাস্থলে পৌঁছায়। রাত পৌনে ৮টা পর্যন্ত ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় দেড়ঘন্টা আগুন নেভানোর চেষ্টা চালায়। এসময় সব কিছুই পুড়ে ছাই হয়ে যায়।
চৌমুহনী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ এমরান অগ্নিকান্ডের তথ্য নিশ্চিত করেছেন।এদিকে স্থানীয়রা জানিয়েছেন, বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat