ব্রেকিং নিউজ :
চট্টগ্রামে ঐতিহ্যবাহী জব্বারের বলী খেলা ২৫ এপ্রিল, মেলা ৩ দিন নাটোরে তথ্য অফিসের উদ্যোগে মহিলা সমাবেশ পরিবেশের ভারসাম্য বজায় রাখতে বগুড়ায় শ্রমজীবীদের মাঝে চারা বিতরণ জয়পুরহাটে তীব্র তাপদাহ : হাসপাতালে বাড়ছে রোগী জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলায় বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী হাছান মাহমুদের সঙ্গে কিরগিজস্তানের উপ-পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ আনু মুহাম্মদের চিকিৎসায় প্রধানমন্ত্রী সর্বোচ্চ ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন: স্বাস্থ্যমন্ত্রী এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র ন্যাপ এক্সপো-২০২৪ উদ্বোধন প্রধানমন্ত্রীর কারিগরি বোর্ডের চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি
  • প্রকাশিত : ২০২২-০৫-০১
  • ৬৫০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

মহান মে দিবস উদযাপন উপলক্ষে আজ রাঙ্গামাটি জেলা শ্রমিক লীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণসহ শোভাযাত্রা ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বেলা সাড়ে ১১টায় জেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে এই শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত হয়।
জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোক্তার আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. শামসুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত শ্রমিক সমাবেশে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রফিক আহমদ তালুকদার, তথ্য ও গবেষণা সম্পাদক রফিকুল মাওলা, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক উদয় শংকর চাকমা, শহর শ্রমিক লীগের সভাপতি মিজানুর রহমানসহ বিভিন্ন শ্রমিক সংগঠন ও ট্রেড ইউনিয়নের নেতৃবৃন্দ।
সমাবেশের আগে শ্রমিকলীগের নেতৃত্বে দলীয় কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে শ্রমিক সমাবেশে মিলিত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat