ব্রেকিং নিউজ :
দীর্ঘসূত্রিতা, অপচয় ও দুর্নীতির সুযোগ সৃষ্টি করে : প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী রাষ্ট্রপতির সাথে কুয়েতের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ দেশকে সমৃদ্ধির পথে নিয়ে যেতে তৈরি হও : নতুন প্রজন্মের প্রতি প্রধানমন্ত্রী বন্যার্ত মানুষের চিকিৎসা সেবায় মাঠে সিলেট মেট্রোপলিটন পুলিশ সময়োচিত সিদ্ধান্ত গ্রহণ করতে পারলে প্রতিষ্ঠান দ্রুত এগিয়ে যাবে : বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী দক্ষতা অর্জনে উন্নত প্রশিক্ষণের বিকল্প নাই : বিএসএমএমইউ উপাচার্য সেবা নিতে এসে একজনও যেন বিমুখ না হন : শিক্ষামন্ত্রী টিপু হত্যা : শুটার মুসার দায় স্বীকার এসএমই খাতকে শক্তিশালী করতে সরকার সহযোগিতা দিয়ে যাবে : প্রধানমন্ত্রী প্রথম ৮ ঘন্টায় ১৫ হাজার ২০০ যানবাহন পারাপার
  • আপডেট টাইম : 07/06/2022 08:50 PM
  • 12 বার পঠিত

বেশিরভাগ সময় বিতর্কে থাকেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত। নিজেকে বরাবরই সেরা বলে জাহির করেন। অন্যদের কটূক্তি, সমালোচনা করে জন্ম দেন নিত্যনতুন আলোচনার। সম্প্রতি মুক্তি পেয়েছে তার নতুন সিনেমা ‘ধাকড়’। মুক্তির পর বক্স অফিসে একেবারে মুখ থুবড়ে পড়েছে সিনেমাটি। কিন্তু এরপরও নিজেকেই সেরা দাবি করলেন কঙ্গনা।
তার মতে, তিনিই বলিউড বক্স অফিস কুইন। ইনস্টাগ্রাম স্টোরিতে ‘ধাকড়’ সিনেমার ব্যর্থতা প্রসঙ্গে মন্তব্য করেছেন অভিনেত্রী।
কঙ্গনার কথায়, ‘২০১৯-এ আমি মণিকর্ণিকা দিয়েছি, ১৬০ কোটি সুপারহিট ছবি। ২০২০ ছিল করোনার বছর। ২০২১-এ আমি ক্যারিয়ারের সবচেয়ে বড় ছবি ‘থালাইভি’ দিয়েছি, ওটিটিতে এসেছিল এবং বড় সাফল্য পেয়েছে।’ সিনেমাটি নিয়ে এখনো আশা ফুরায়নি জানিয়ে কঙ্গনা বলেন, “অনেক নেতিবাচকতা দেখছি কিন্তু ২০২২-এর সবচেয়ে বড় সাফল্য তো ‘লক আপ’ সঞ্চালনা! আর এখনও তো শেষ হয়ে যায়নি। আমার আশা ফুরায়নি।’’
উল্লেখ্য, গত ২০ মে মুক্তি পায় ‘ধাকড়’। এতে পুরোদস্তুর অ্যাকশন লেডি হয়ে অভিনয় করেছেন কঙ্গনা। বলিউডে এমন লেডি অ্যাকশন সিনেমা অতীতে নির্মিত হয়নি। কিন্তু এরপরও সিনেমাটি ব্যবসা করতে পারেনি।
মুক্তির পর প্রথম তিনদিনে এর আয় হয়েছিল মাত্র ২ কোটি রুপি! এমনকি মুক্তির অষ্টম দিনে পুরো ভারতে সিনেমাটির মাত্র ২০টি টিকিট বিক্রি হয়েছিল। এত ব্যর্থতার পরও থেমে যাওয়ার মানুষ নন কঙ্গনা। নতুন সিনেমা ‘ইমারজেন্সি’র কাজ শুরু করবেন শিগগির। এছাড়া আরও চারটি সিনেমা রয়েছে তার হাতে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...