পগবার সাথে চুক্তি বৃদ্ধি করলো ইউনাইটেড

পল পগবার সাথে আরো দুই বছরের জন্য চুক্তি নবায়ন করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। নতুন চুক্তি অনুযায়ী ২০২২ সাল পর্যন্ত ওল্ড ট্র্যাফোর্ডেই থাকছেন এই ফরাসী মিডফিল্ডার।
চলতি মৌসুমের শেষে তার সাথে ইউনাইটেডের চুক্তি শেষ হয়ে যাবার কথা ছিল। সম্প্রতি ট্রান্সফার মার্কেটে জোড় গুঞ্জন ছিল ইউনাইটেড ছেড়ে হয়তবা তিনি স্বপ্নের ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দিতে যাচ্ছেন। কিন্তু শেষ পর্যন্ত সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে পগবা মৌসুমের শেষ পর্যন্ত ইউনাইটেডেই থাকার সিদ্ধান্ত নিয়েছেন।
চুক্তির বিস্তারিত প্রসঙ্গে ইউনাইটেড আনুষ্ঠানিক কোন ঘোষনা দেয়নি। কিন্তু ইউনাইটেড বস ওলে গানার সুলশার শুক্রবার সংবাদ সম্মেলনে পগবার চুক্তি নবায়নের বিষয়টি নিশ্চিত করেছেন। এ সম্পর্কে সুলশার বলেছেন, ‘পল আমাদের খেলোয়াড়। আগামী দুই বছরের জন্য সে আমাদের সাথেই থাকছে। আমি নিশ্চিত নিজের সেরাটা দেবার উপরই সে জোড় দিবে। আমরাও তার কাছ থেকে সেরাটাই আশা করি।’
২০১৬ সালে বিশ^ রেকর্ড চুক্তিতে জুভেন্টাস থেকে ইউনাইটেডে যোগ দিয়েছিলেন পগবা। কিন্তু ইনজুরি ও ফর্মহীনতার কারনে প্রিমিয়ার লিগের জায়ান্টদের হয়ে তার দ্বিতীয় মেয়াদের সময়গুলো মোটেই ভাল কাটেনি। গোঁড়ালির ইনজুরির কারনে গত মৌসুমে মাত্র ২২টি ম্যাচে খেলেছেন। নতুন মৌসুমে প্রথম তিন ম্যাচে দুটিতে পরাজিত হওয়া ইউনাইটেডের হয়ে এবারও এখনো পর্যন্ত নিজেকে মেলে ধরতে পারেননি এই ফরাসী তারকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুকে আমরা..