বিসিসিআই’র চূড়ান্ত সিদ্ধান্তে অপেক্ষায় সংযুক্ত আরব আমিরাত

করোনাভাইরাসের কারণে আগামী অক্টোবর-নভেম্বওে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় স্থগিত হয়ে যাওয়ায় ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। বিশ্বের সবচেয়ে আকর্ষণীয় এ টুর্নামেন্ট নিজ দেশে নয় সংযুক্ত আরব আমিরাতে আয়োজনের ঘোষনা দিয়েছে বিসিসিআই।
তবে বিসিসিআই’র কাছ থেকে চূড়ান্ত সিদ্বান্তের অপেক্ষায় এমিরেটস ক্রিকেট বোর্ড (ইসিবি)। বিসিসিআই’র কাছ থেকে সিদ্বান্ত পেলেই আইপিএল আয়োজনে কর্মকান্ড শুরু করবে ইসিবি।
এক বিবৃতিতে ইসিবি জানায়, ‘আইপিএল আয়োজনের জন্য আমরা বিসিসিআই’র পক্ষ থেকে চূড়ান্ত সিদ্বান্তের অপেক্ষায় আছি। দেশের বাইরে গিয়ে আইপিএল আয়োজনের জন্য সরকারের অনুমোদন লাগবে বিসিসিআই’র। সেই অনুমতি পেলেই আমরা প্রস্তুতি শুরু করবো।’
আইপিএলের ১৩তমঅ আসর সংযুক্ত আরব আমিরাতেই হবে বলে গতকাল নিশ্চিত করেছেন টুর্নামেন্টের গর্ভনিং কাউন্সিলের চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল।
গেল ২৯ মার্চ থেকে আইপিএলের ১৩তম আসর শুরুর নির্ধারিত সময় ছিলো। কিন্তু করোনাভাইরাসের কারন টুর্নামেন্টটি স্থগিত হয়ে যায়।
প্যাটেল বলেন, ‘করোনার কারেন ২০২০ সালের আইপিএল সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হবে।’
তবে আরব আমিরাতে আইপিএল আয়োজনের জন্য সরকারের কাছে অনুমতি চেয়ে আবেদন করেছে এবং আইপিএল পরিচালনা কমিটির বৈঠকে এ নিয়ে আরও আলোচনা করা হবে, বলে জানান প্যাটেল।
করোনাভাইরাস মহামারির কারণে গত সোমবার, টি-২০ বিশ্বকাপ স্থগিতের ঘোষনা দেয় আইসিসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুকে আমরা..