সৌরভের অতিথি দেব-রুক্মিণী

ভারতে ‘অতিথি দেব ভবঃ’। ‘মহারাজ’-এর অতিথি হলে তো কথাই নেই। আপ্যায়ন ‘সেরার সেরা’ জুটবে বলাই বাহুল্য। তারই ঝলক সাংসদ-তারকা দেব অধিকারীর ইনস্টাগ্রামে। গত রাত থেকে তাঁর সোশ্যাল হ্যান্ডলে জ্বলজ্বল করছে তিনটি ছবি। দুবাইয়ের স্টেডিয়ামের সামনে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়, দেব, রুক্মিণী! ক্যাপশন, ‘অনেক দিন পরে জমিয়ে খাওয়াদাওয়া। দারুণ আড্ডা। ‘দাদা’ সব সময়েই দুর্দান্ত! বাড়ির পরিবেশ তৈরি করে দিলেন এখানেও।’

অতিমারির কারণে আইপিএল টি-টোয়েন্টি এ বছর দুবাইয়ে। সেখানেই অস্থায়ী ঘরবাড়ি মহারাজের। কলকাতা যখন ঘরের মাঠ ইডেনে ম্যাচ দেখতে না পাওয়ার দুঃখে মনমরা, তখন দেবের এই ছবি-সহ অভিনেতাদের ঈর্ষার কারণ বইকি!মাঝখান থেকে চেটেপুটে জীবন উপভোগ করছেন রুক্মিণী মৈত্রও! পুজোর আগে সোশ্যাল হ্যান্ডল কাঁপাচ্ছে আগামী ছবি ‘সুইৎজারল্যান্ড’-এর গান ‘ঢাক বাজা কোমর নাচা।’ তারই ফাঁকে সৌরভের আতিথেয়তা, আড্ডা, আইপিএলের রোমাঞ্চ আর দেবের সঙ্গ…. ভাবা যায়?

আপাতত দেব, রুক্মিণী দু’জনেই শুটিং থেকে দূরে থাকলেও খবর, খুব শিগগিরিই তাঁরা ফিরবেন কাজে। দেবের প্রযোজনায় ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ শুধু মুক্তির অপেক্ষায়। থমকে ‘টনিক’, ‘গোলন্দাজ’-এর কাজ। আটকে রয়েছে জিৎ প্রোডাকশনের আগামী ছবি ‘সুইৎজারল্যান্ড’-ও। যে ছবিতে এই প্রথম দেবের হাত ছেড়ে আবির চট্টোপাধ্যায়ের বাহুলগ্না রুক্মিণী!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুকে আমরা..